Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

সহযোগী আসামি গ্রেফতার

সিরাজদিখানে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:০৫ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পূর্ব নন্দনকোনা গ্রামে এক দৃষ্টি প্রতিবন্ধী তরুণীকে (২২) ধর্ষণের ঘটনায় সহযোগী আসামি চম্পা বেগমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ এবং প্রধান আসামি ধর্ষক এখনো পলাতক।
জানা যায়, ধর্ষণের শিকার দৃষ্টি প্রতিবন্ধী তরুণীর সাথে শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের নিমতলা গ্রামের মৃত মোহাব্বত আলী দেওয়ানের ছেলে মো. আতাউর রহমানের (৫৫) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং বিয়ের প্রলোভনে তরুণীকে একাধিকবার ধর্ষণ করে সে।
এতে সহযোগিতা করে তরুণীর পাশের বাড়ির এক গৃহবধূ চম্পা বেগম। সম্প্রতি বিয়ের প্রস্তাব দিলে আতাউর বিয়ে করতে অস্বীকার করায় ওই তরুণীর বাবা গত বুধবার রাতে ধর্ষক আতাউর এবং সহযোগী চম্পা বেগমকে আসামি করে সিরাজদিখান থানায় মামলা করেন। সেই মামলায় গতকাল ভোরে নিজ বাড়ি হতে চম্পা বেগমকে গ্রেফতার করে পুলিশ।
সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, মামলা হয়েছে এবং এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামিকে ধরার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

৯ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ