Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা রোগীকে বাড়ি থেকে বের করে দিলো মালিক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:০৪ এএম

গভীর রাতে করোনা রোগীকে বাড়ি থেকে বের করে দিয়েছে বাড়িওয়ালা। গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার রূপসী বাগবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয় প্রশাসনের উদ্যোগে তাকে আবার বাসায় তুলে দেয়া হয়।

করোনা আক্রান্ত ওই রোগীর মামা সিরাজুল ইসলাম জানান, তারা উপজেলার রূপসী বাগবাড়ি এলাকায় নূর হোসেন নামে এক ব্যাক্তির বাড়িতে ভাড়া থাকেন। গত দুদিন আগে তার ভাগনের শরীরে জ্বর আসে। তারা নিজ উদ্যোগে করোনাভাইরাস পরীক্ষার নমুনা দিলে গত মঙ্গলবার তার ভাগনের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। জেলা স্বাস্থ্য বিভাগ থেকে তাকে চিকিৎসা পরামর্শ দিয়ে বাড়িতে আইসোলেশনে থাকতে বলা হয়।

কিন্তু ওই বাড়ির মালিক নূর হোসেন ও এলাকার লোকজন বুধবার রাত ১১টার দিকে সিরাজুল ইসলাম ও তার পরিবারকে বাড়ি থেকে জোর করে বের করে দেয়ার চেষ্টা করেন। যেতে না চাইলে তাদেরকে মারধর করা হয় বলে অভিযোগ করেন তিনি।

সিরাজুল ইসলাম বলেন, আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। আমাদেরকে বের করে দিলে আমাদের যাওয়ার কোনো জায়গা নেই। রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম বলেন, বুধবার বিকেলে প্রশাসনের লোকজন গিয়ে ওই রোগীকে বাড়িতে আইসোশলেশনে থাকতে বলে আসে। পরে রাতে বাড়িওয়ালা তাকে বের করে দিলে প্রশাসনের উদ্যোগে তাকে আবার পুনরায় রাতেই বাসায় ফিরিয়ে নেয়া হয়। আমি ঘটনাস্থলে গিয়ে ব্যবস্থা নিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ