Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এলাকায় আতঙ্ক

মির্জাপুরে করোনা আক্রান্ত ব্যক্তি আত্মগোপনে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:০৪ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে করোনা আক্রান্ত ব্যক্তি খবর শুনার পর আত্মগোপনে চলে গেছে। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রেখেছেন। তাকে খুঁজে বের করতে প্রশাসনের পক্ষ থেকে জোর চেষ্টা শুরু হয়েছে। এদিকে আক্রান্ত ব্যক্তি আত্মগোপনে চলে যাওয়ায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পলাতক ওই ব্যক্তি পেশায় নির্মাণ শ্রমিক। তার বাড়ি লালমনিরহাট জেলায়। সে উপজেলা গোড়াই শিল্পাঞ্চলের নাজিরপাড়ার একটি ভাড়া বাড়িতে থাকেন।

গত ০৪ মে এ উপজেলা থেকে মোট ৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার ঢাকা পাঠানো হয়।এদের মধ্যে ওই নির্মাণ শ্রমিকসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অপর এক পরিচ্ছন্নকর্মীর রিপোর্ট পজিটিভি ও অন্যদের ৬ জনের রিপোর্ট নেগেভিট আসে।

গতকাল সকালে নির্মাণ শ্রমিক তার করোনা আক্রান্তের খবর জানার পর ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ করে আত্মগোপনে চলে যায়। তাকে খুঁজে বের করতে প্রশাসনের লোকজন তার ভাড়া বাড়িসহ একাধিক কর্মস্থলে গিয়েও তার কোন সন্ধান পাচ্ছে না।এদিকে করোন আক্রান্ত ব্যক্তি আত্মগোপনে চলে যাওয়ায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস বলেন, আক্রান্ত ব্যক্তি আজ্ঞতার বসে আত্মগোপনে চলে গেছেন। যা তার নিজের ও সমাজের জন্য ভয়াবহ হতে পারে।একই অভিমত প্রকাশ করেন মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকীও।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক জানা, ওই ব্যক্তিকে খোঁজে বের করতে তিনিসহ স্বাস্থ্য বিভাগ ও পুলিশ বাহিনীর সদস্যরা জোর চেষ্টা শুরু করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ