Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় শপিংমল বন্ধ রাখার সিদ্ধান্ত

কামাল আতাতুর্ক মিসেল : | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১১:৩৭ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ রোধে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ঈদুল ফিতর পর্যন্ত সকল শো রুম, ব্রান্ডশপ, শপিংমল কিংবা মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা দোকান মালিক সমিতি।

গতকাল বৃহস্পতিবার এক জরুরি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করেছে কুমিল্লা দোকান মালিক সমিতি। কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকনের স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে ওষুধ ও নিত্যপণ্যের দোকান, কাঁচাবাজার খোলা থাকবে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কুমিল্লার দোকান মালিক সমিতির কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী করোনাভাইরাসের কারণে মার্কেট ক্রেতাশূন্য হয়ে পড়বে। তাছাড়া শ্রমিক-কর্মচারী ও মালিকদের করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ঈদুল ফিতর পর্যন্ত সকল শো রুম, ব্রান্ডশপ, শপিংমল কিংবা মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।
এ বিষয়ে কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন বলেন, করোনা পরিস্থিতিতে সব ধরনের শপিং মল বন্ধ থাকবে। কুমিল্লা ইর্স্টাণ প্লাজা, খন্দকার ম্যানশন, ছাত্তার প্লাজা, আর, এস প্লাজা, হক টাওয়ারের মতো বড় বড় সব মার্কেট বন্ধ থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শপিংমল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ