Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাব-এ সংবাদ প্রকাশের পর...রামগঞ্জে বাবাকে মারধর করা ইমাম আটক

বৃদ্ধের চিকিৎসা ও খাবারের দায়িত্ব নিলেন ওসি

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১০:২৮ এএম

জেলার রামগঞ্জে ইমাম কর্তৃক বৃদ্ধ পিতাকে পিটিয়ে আহত করা পাটবাজার দারুস সালাম জামে মসজিদের সেই ইমাম বদরোদ্দৌজাকে বাইপাস সড়ক থেকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এস আই মোঃ মহসিনের নেতৃত্ব পুলিশের একটি টিম আটক করে।

সম্পত্তি লিখে দিতে রাজি না হওয়ায় বৃহস্পতিবার সকালে বৃদ্ধ পিতা আফতাব উদ্দিন (৯০)কে পিটিয়ে আহত করে ঐ ইমাম। আফতাব উদ্দিন কচুয়া সিনিয়র ফাজিল ডিগ্রি মাদ্রাসার সিনিয়র শিক্ষক ছিলেন।

সংবাদটি দৈনিক ইনকিলাব পত্রিকা সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম (সেবা) এর নজরে আসলে তাঁর নির্দেশনায় বৃহস্পতিবার রাত ৮টায় রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন ছুটে যান ঘটনাস্থলে।

এসময় বৃদ্ধ আফতাব উদ্দিনের চিকিৎসার খরছ নিজে বহনসহ উক্ত পরিবারের সদস্যদের হাতে ১৫দিনের খাবার তুলে দেন। যতদিন পর্যন্ত ঐ বৃদ্ধ ও তার স্ত্রী রামগঞ্জে অবস্থান করবেন ততদিন তিনি সকল ব্যায় বহন করবেন বলে বৃদ্ধকে আশ্বস্ত করেন।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, ঘটনার সাথে জড়িত মূল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এ ঘটনা কোনভাবেই মেনে নেয়া যায় না। মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে কঠোর আইন গত ব্যাবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ