Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

শ্রীনগরে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে মাদ্রাসা ছাত্র খুন

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:০৫ পিএম

শ্রীনগর উপজেলার দেউলভোগ গরুরহাট এলাকায় ধূমপানকে কেন্দ্র করে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে রবিউল (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে খুন করা হয়েছে। আহত হয়েছে রবিউলের সঙ্গী আলী হোসেন(১৭)।

জানা যায়, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে শ্রীনগর উপজেলার শহীদ মিনার এলাকার দিনমজুর মোঃ হাবীবের ছেলে রবিউল এর সাথে স্থানীয় ভূমি অফিসের নৈশ প্রহরী সোহেলের সিনিয়রের সামনে জুনিয়রের ধূমপান করাকে কেন্দ্র করে বাক বিতণ্ডা হয়। সন্ধ্যায় বিষয়টি নিয়ে মীমাংসার চেষ্টা করা হলে ফের কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ ধারালো দা দিয়ে রবিউলের ঘারে পেছন দিক থেকে কোপ দিয়ে তাকে মাটিতে ফেলে দেয়। এসময় হামলাকারীরা আলী হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে তার পিঠে, হাতে ও বুকে আঘাত করে মারাত্নক জখম করে । তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় রবিউলকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত: ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। রবিউল শ্রীনগর উপজেলার হাঁসাড়া এলাকার একটি মাদ্রসার ছাত্র।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ