Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহারাষ্ট্রে ট্রেনের চাকায় পিষ্ট হয়ে ১৬ ঘুমন্ত শ্রমিকের মৃত্যু : মোদির শোকপ্রকাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:২৩ পিএম

ভারতের মহারাষ্ট্রের আওরঙ্গাবাদে স্থানীয় সময় ভোর ৬ টার দিকে মালবাহী ট্রেনের চাকায় পিষ্ট হয়ে ঘুমিয়ে থাকা ১৬ শ্রমিকের মৃত্যু হয়েছে। অন্য আরো কয়েকজন আহত হয়েছেন, তাদের মধ্যে শিশুও রয়েছে। আহতদের উদ্ধার করে আওরঙ্গবাদ সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। -এনডিটিভি, ইয়ন
দেশটির প্রধানমন্ত্রী মোদী তার টুইটে শোক জানিয়ে লেখেন, রেলমন্ত্রী শ্রী পীযূষ গয়ালের সঙ্গে আমি কথা বলেছি এবং তিনি পরিস্থিতির দিকে লক্ষ্য রাখছেন। প্রয়োজনীয় সমস্ত সহায়তা দেয়া হচ্ছে।

রেলওয়ে মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, বদলাপুর ও করমাদ স্টেশনের মাঝামাঝি জায়গায় পারভানী-মনমাদ এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। ট্রেন চালক তাদের লক্ষ্য করে ট্রেন থামানোর চেষ্টা করেছিলেন, কিন্তু পারেনি। ঘটনা তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

আওরঙ্গাবাদের পুলিশ অফিসার সন্তোষ ক্ষেতমালাস বলেছেন, জালনার একটি স্টিল কারখানায় কর্মরত শ্রমিকরা গতরাতে পায়ে হেঁটে রওয়ানা হয়েছিলো এবং করমাদ অবধি এসে ক্লান্ত হয়ে রেললাইনের উপরই ঘুমিয়ে পড়েছিল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ