Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় অসহায় দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ ত্রাণ সামগ্রী বিতরণ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৩:৩৯ পিএম

করোনাভাইরাসের করাল গ্রাসে বিরাজমান পরিস্থিতিতে কর্মহীন অসহায়-হত দরিদ্র মানুষের দুঃখ-কষ্ট লাঘবে প্রধানমন্ত্রীর উপহারস্বরূপ কুষ্টিয়ায় তিন হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী দেয়া হয়েছে।

শুক্রবার সকালে কুষ্টিয়া জেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে দরিদ্র-অসহায় পরিবারগুলোর হাতে হাতে চাল, ডাল, সেমাই, চিনি ও ভোজ্য তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

২০১৯-২০২০ অর্থবছরের এডিপি তহবিলের অর্থ দ্বারা কোভিড-১৯ (করোনা ভাইরাস) জনিত পরিস্থিতি মোকাবেলার লক্ষ্যে দরিদ্র জনসাধারণের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার স্বরুপ ত্রাণ সামগ্রী বিতরণের শুভ উদ্বোধন করলেন জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম।প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. আসলাম হোসেন বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বর্তমানে চলছে কঠিন দুঃসময়। এ ভাইরাস সংক্রমনরোধে সবাইকে সচেতন হতে হবে। পাশাপাশি সবাইকে ঘরে থাকতে হবে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত হত-দরিদ্র মানুষকে সরকারে পক্ষ থেকে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করা হবে বলে তিনি উল্লেখ করেন।তাই জনপ্রতিনিধিদের কাছে অনুরোধ সাধারণ মানুষ যেন সঠিকভাবে একটি পরিবার হলেও খাদ্য পেতে পারে সেই দিকে নজর রাখার আহবান জানান তিনি।

এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনিরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু ও জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শাহিনুজ্জামান সহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ