Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

করোনায় মৃতদের কাফন-দাফনে কাঙ্ক্ষিত সহযোগিতা মিলছে না ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৪:৫৪ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সারাদেশে করোনা আক্রান্ত মৃতদের দাফন-কাফনে ইসলামী আন্দোলন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। চাঁদপুর, ফেনী, নারায়ণগঞ্জ, সিলেট, কিশোরগঞ্জ, নোয়াখালী, চট্টগ্রাম প্রশাসনের সহযোগিতা নিয়ে করোনা আক্রান্ত মৃতদের দাফন-কাফন করে যাচ্ছে। কিছু কিছু জেলা স্বাস্থ্য অধিদপ্তরের অসহযোগিতা এবং জরুরি ইকুইপমেন্ট সরবরাহ না করায় কাজ করতে সমস্যা হচ্ছে। তিনি বলেন, প্রশাসন সহযোগিতা করলে করোনা আক্রান্ত মৃতদের দাফন-কাফনে সারাদেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ আরো সেবা দিতে পারবে। তিনি প্রশাসনকে বিষয়টি গুরুত্বের সাথে দেখার আহ্বান জানান।

আজ শুক্রবার বাদ জুমা পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশের এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন প্রমুখ।

গার্মেন্টস শ্রমিক আন্দোলনের সংবাদ সম্মেলন কাল : গার্মেন্টস শ্রমিকদের ন্যায্য দাবি মেনে নেয়ার দাবিতে গার্মেন্টস শ্রমিক আন্দোলনের উদ্যোগে এক সংবাদ সম্মেলন আগামীকাল শনিবার বিকাল ৩টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এতে মূল বক্তব্য উপস্থাপন করবেন ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন। এতে আরো উপস্থিত থাকবেন, গার্মেন্টস শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শ্রমিকনেতা মুহাম্মদ হারুন অর রশিদ ও ইসলামী শ্রমিক আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ