Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

কুয়াকাটায় ভূয়া ডিবি পুলিশ আটক

কুয়াকাটা (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৫:৩৩ পিএম

পটুয়াখালীর কুয়াকাটা সৈকত থেকে ডিবি পরিচয় দেয়া এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার আনুমানিক দুপুর ২ টায় সৈকতের ট্যুরিজম পার্ক এলাকার চা দোকানীদের দোকান খোলা রাখার জন্য ভয়ভীতি দেখাচ্ছিল।তার চলাফেরা ও আচারণে সন্দেহ হলে স্থানীয়রা মারধর করে পুলিশে সোপর্দ করে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গত ২দিন আগে কুয়াকাটা আসা ওই যুবকসহ আরোও একজন ডিবি পুলিশসহ বিভিন্ন পরিচয় দিয়ে দোকানদারসহ লোকজনকে ভয়ভীতি দেখিয়ে আসছিল। মহিপুর থানার এসআই সাইদুর রহমান বলেন, আটককৃত ওই যুবকের নাম রফিক (৩৫)। পিতা ঃ- আব্দুল করিম । বরিশাল সদরের ২২ নং ওয়ার্ডের কাজীপাড়া মহল্লার বাসিন্দা। পেশায় নির্মাণ শ্রমিক। আটকের সময় রফিকের কাছ থেকে অনেক গুলো চাবি, ১টি চাকু, ১টি কেচি, রশি,জাতীয় পরিচয় পত্রসহ একাধিক ব্যক্তির ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়েছে।
মহিপুর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান বলেন, আটককৃত রফিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মানষিক ভারসাম্যহীন বলে মনে হয়েছে।তবে বরিশাল সদর থানায় খোঁজখবর নেয়ার পাশাপাশি তার অভিবাবকদের সাথে যোগাযোগ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ