Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে একদল খেলোয়াড় কেটেদিল কৃষকের ৭০শতক জমির ধান

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৭:০৫ পিএম

মতলব দক্ষিণ উপজেলা সদরের টিএনটি এলাকায় ক্রিড়াবিদ ইব্রাহিম সুমনের নেতৃত্বে একদল খেলোয়াড় কেটেদিল কৃষকের ৭০শতক জমির ধান।
শুক্রবার ভোর থেকেই তারা ওই কৃষকের জমির ধান কাটতে শুরু করে এবং জুম্মা নামাজের পূর্বেই তারা কৃষকের ৭০শতক ধান কেটে শেষ করে।
ধান কাটায় ইব্রাহিম সুমনেরর সাথে অন্যান্যদের মধ্যে ছিল লিংকন, রাসেল মোল্লা, নাজমুল হাসান, সাফিন, রাফি, সিফাত, অন্তর, নিরব, তুষার, বাঁধন রাজিব।
ধান কাটার টীমলিডার ইব্রাহিম সুমন জানায়, এই করোনা পরিস্থিতিতে ধান কাটার শ্রমিক সংকটের কারনে অনেক সাধারন কৃষকই এখন বিপাকে এবং অনেক যুবকরা এই সাধারন কৃষকদের পাশে দাড়াচ্ছে। তাই আমরা কয়েকজন খেলোয়াড় বন্ধু মিলে অসহায় এক কৃষকের ৭০শতক জমির ধান কেটে দিলাম। একজন অসহায় কৃষকের পাশে দাড়াতে পেরেছি ভেবে খুবই ভাল লাগছে।



 

Show all comments
  • লিংকন ৮ মে, ২০২০, ১১:২৯ পিএম says : 0
    ডলার ভাই ঘরে বসে সাংবাদিকতা হয় না সাংবাদিকতা করতে হলে সরেজমিন এ ঘটনাস্থলে গিয়ে সব কিছু জানার পর রিপোর্ট করবেন। দয়া করে না জেনে উল্টা পাল্টা রিপোর্ট করবেন না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধান কাটা

২০ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ