Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের চাঁদাবাজি

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১২:০৩ এএম

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের বিরুদ্ধে ঢাকা-খুলনা মহাসড়কে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে। করোনাভাইরাস মোকাবেলায় রাজবাড়ী জেলা লকডাউনে থাকলেও জরুরি ভিত্তিতে সড়কে চলাচল করছে মোটরসাইকেল, এ্যাম্বুলেন্স, শিশু খাদ্য ও কাচাঁমাল ভর্তি যানবাহন।

গত শুক্রবার সকালে গোয়ালন্দ মোড় যাত্রী ছাউনিতে আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের সদস্যদের চেকপোষ্ট বসিয়ে চাঁদাবাজি করার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। দায়িত্বে থাকা আহলাদীপুর হাইওয়ে থানার কনস্টেবল আল মামুনকে শুক্রবার সকাল ১০.১৩ মিনিটে একটি রোগী বাহী একাধিক এ্যাম্বুলেন্স থেকে চাঁদা আদায় করতে দেখা যায়। এ সময় একটি এ্যাম্বুলেন্সকে যাত্রী ওঠানোর অভিযোগে ২০০ টাকা, মায়ের ওষুধ আনতে যাওয়া মোটরসাইকেল চালকের হেলমেট না থাকায় তার কাছ থেকে ১০০ টাকা নিতে দেখা যায়।
ওই মোটরসাইকেল চালক বলেন, সারা দেশে পুলিশ যেভাবে মানবতায় কাজ করে যাচ্ছে তা মানছে না আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের সদস্যরা। চেকপোষ্ট বসিয়ে চাঁদাবাজির আখড়া খুলে নিয়েছে। আমার মা অসুস্থ থাকায় মায়ের ওষুধ নিয়ে বাসায় ফিরছিলাম। কনস্টেবল আল মামুন আমার নিকট ৫০০ টাকা দাবি করলে অনেক অনুরোধ করে ২০০ টাকা দিয়ে ছাড়া পেয়েছি তার নিকট থেকে।
এ ব্যাপারে আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. লুৎফর রহমান জানান, চাঁদাবাজির বিষয়টি আমার জানা নেই। আমি বিষয়টি খতিয়ে দেখবো এবং কনস্টেবল আল মামুনের বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ