Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস শ্রমিক নিহত ঃ আহত-৪

গৌরনদী(বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৯:৪২ পিএম

বরিশালের গৌরনদীতে যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের গার্ডারের সাথে ধাক্কা গেলে রিয়াজুল ইসলাম (২৮) নামের এক গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছে। এ সময় সিএনজির চালকসহ ৪ যাত্রী আহত হয়েছে। ঢাকা-বরিশাল মহাসড়কে গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার বাটাজোর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত ৩ যাত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রিয়াজুল পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার চট্রা গ্রামের আঃ ছালাম হাওলাদারের ছেলে। বিষয়টি বরিশাল শেবাচিম হাসপাতালের দায়িত্বরত এসআই নাজমুল হুদা নিশ্চিত করেছেন।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মোঃ মুজাহিদুল ইসলাম জানান, বরিশাল থেকে একটি সিএনজি কয়েকজন যাত্রী নিয়ে গতকাল শুক্রবার সকাল সোয়া ৯টার দিকে গৌরনদীর উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে সিএনজি’টি সকাল ১০টার দিকে বাটাজোর এলাকায় একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গার্ডারের সাথে ধাক্কা খায়। এতে গার্মেন্টস শ্রমিক রিয়াজুল ইসলাম ও চালকসহ ৫ যাত্রী আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলে বেলা ১১টার দিকে গার্মেন্টস শ্রমিক রিয়াজুল ইসলাম মারা যায়। রিয়াজুল গার্মেন্টসের চাকরি ঠিক রাখতে পরিবারের সদস্যদের নিষেধ উপেক্ষা করে গতকাল শুক্রবার সকালে বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় বলে ওসি মুজাহিদুল জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ