Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারের কমলগঞ্জের মৃর্ত্তিঙ্গা চা বাগানে করোনা উপসর্গ নিয়ে চা শ্রমিক নারীয় মৃত্যু

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৯:৫১ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মৃর্ত্তিঙ্গা চা বাগানের এক নারী চা শ্রমিক (৫৫) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। কয়েকদিন ধরে জ্বর, শরীর ব্যথা, সর্দি ও কাশিতে ভোগছিলেন। পরিবারের সদস্যরা স্থানীয়ভাবে চিকিৎসা করাচ্ছিলেন।
শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে তাকে ঔষধ খাওয়াতে গেলে মৃত দেখতে পান। পরে তারা বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যকে অবহিত করলে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জানান। পরে স্বাস্থ্য কর্মীরা রাতে তার বাড়িতে এসে নমুনা সংগ্রহ করেন। ইউপি সদস্য ধনা বাউরী বিষয়টি নিশ্চিতি করেছেন।
এনিয়ে জেলায় করোনার উপসর্গ নিয়ে ৮ জন মৃত্যু বরণ করেন। আক্রান্ত রয়েছেন ৩৫ জন। মারা যাবার পর ৩ জনের শরিরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়।
এদিকে সদর হাসপাতালের ডাক্তার, নার্স ও কর্মচারীসহ ১০ জন করোনায় আক্রান্ত হওয়ায় চিকিৎসা সেবা সীমীত করা হয়েছে। শুধু খোলা রাখা হয়েছে ইমারজেন্সী বিভাগ, করোনা আইসোলেশন ইউনিট ও ডায়ালিসিস বিভাগ।

০৯/০৫/২০২০

এস এম উমেদ আলী
মৌলভীবাজার জেলা সংবাদদাতা
মোবাইলঃ ০১৭১১৯২০১১৬

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ