Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

কোরআনে হাফেজকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১০:৩৪ এএম | আপডেট : ১:১৯ পিএম, ৯ মে, ২০২০

কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে কিশোর গ্যাং এর হামলায় আবু জাহেদ (২২) নামের এক ছাত্রলীগে কর্মী নিহত হয়েছে। এতে ওমর ফারুক (২০) ও রাহেদ নামের দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছে। উক্ত ঘটনায় ৬জনকে আটক করেছে পুলিশ। স্থানীয়দের অভিযোগ কিশোর গ্যাং এর সদস্যরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।

শুক্রবার রাত ১০ টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে জাহেদের মৃত্যু হয়। রাত সাড়ে ৮টার দিকে রামপুর মাদ্রাসা সড়কের মুহুরিরট্যাক হাবিব উল্যা চৌধুরীর বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবু জাহেদ রামপুর ২নং ওয়ার্ডের মিয়াধনের ছেলে। আহতরা হলো, ওই ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক ও ছাত্রলীগ কর্মী রাহেদ। আহতদের মধ্যে রাহেদের অবস্থা আশংকাজনক।

আটককৃতরা হলো, রামপুর ওয়াকি ভূঁইয়া বাড়ীর মাহবুল হকের ছেলে আব্দুল আলিম (২২), মুছাপুর ৩নং ওয়ার্ডের শেখ ফরিদের ছেলে শেখ মো. হাসান (১৫), একই এলাকার মাহবুবুল হকের ছেলে আমির হোসেন (১৮), রামপুর ২নং ওয়ার্ডের ছইমুদ্দিন বেপারী বাড়ীর অজি উল্যার ছেলে আব্দুস সাত্তার প্রকাশ শিপন (২৪), আব্দুল ওহাব প্রকাশ রিপন (৩০) ও আব্দুল আলিম (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত এক বছর আগের ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে ছাত্রলীগ কর্মী আবু জাহেদের সাথে স্থানীয় হৃদয় নামে এক কিশোরের বিরোধ ছিল। শুক্রবার রাতে জাহেদ, ফারুক ও রাহেদ মাদ্রাসা সড়কের মুহুরিরট্যাক হাবিব উল্যা চৌধুরীর বাড়ী এলাকার একটি চা দোকানে বসে আড্ডা দিচ্ছিল। এসময় পূর্ব বিরোধের জের ধরে হৃদয়ের সাথে জাহেদের বাকবির্তক হয়। পরে হৃদয় চা দোকান থেকে বের হয়ে চলে যায়। এরকিছুক্ষণপর হৃদয়, অপু, আমির হোসেনসহ কিশোর গ্যাং এর কয়েকজন সদস্য জাহেদ, ফারুক ও রাহেদের ওপর অর্তকিত হামলা চালায়। এসময় হামলাকারীরা তিনজনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আবু জাহেদ এবং রাহেদের অবস্থার অবনতি হলে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে জাহেদের মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে কিছু লাঠি উদ্ধার করা হয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৬জনকে আটক করা হয়েছে। ঘটনার মূলহোতাদের আটকের চেষ্টা চলছে। হত্যার ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • Md Ismail hossain ৯ মে, ২০২০, ১১:৪৮ এএম says : 0
    আসলেই বর্তমান সমাজের আতংক এবং উশৃংখল এই কিশোরগ্যাংরাই। এরাই এলাকার শান্তি শৃংখলা ভঙ্গের কারন। এরা বড়দের কিংবা মুরুব্বিদের সম্মান দেয়না, বরংচো তাদের সাথে বেয়াদবি করে থাকে। এদের চিহ্নিত করে বিচার হোক।
    Total Reply(0) Reply
  • jack ali ৯ মে, ২০২০, ১২:১৫ পিএম says : 0
    May Allah destroy them and keep them in Hell and they will be Cursed by Allah and also Allah become very angry
    Total Reply(0) Reply
  • শওকত আকবর ৯ মে, ২০২০, ১১:০৬ এএম says : 0
    আসলেই এই কিশোরগ্যাংরাই বর্তমান সমাজের আতংক।এরাই এলাকার শান্তি শৃংখলা ভঙ্গের কারন।এরা বড়দের কিংবা মুরুব্বিদের সম্মান দেয়না।এদের সমচিত বিচার হোক।
    Total Reply(0) Reply
  • হাবিবু ৯ মে, ২০২০, ৪:৩৯ পিএম says : 0
    আসসালামুয়ালাইকুম আশলে সমাজের জন্য বড় ধরনের ভয়ংকরভাবে রুপ ধারণ করতেছে আমাদের সকলের কিছু বখাটে ছেলেদের কে গাড়ধরে যে কোনো সময় বিদেশের ভিশা সংরক্ষণ করে বিদেশে পাঠিয়ে দেয়া দরকার ইনশাআল্লাহ ওরা বাংলাদেশে থাকলে সমাজের মধ্যে গুম খুন হত্যা নারীদের কে ধর্ষণের শিকার হতে হয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ