Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রবীন্দ্রজয়ন্তীতে ছবি শেয়ার করে বিতর্কিত নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১২:৫৫ পিএম
কলকাতার অভিনেত্রী ও তৃণমুল সাংসদ নুসরাত জাহান। অভিনয় দক্ষতায় দর্শক মহলে আলোচিত তিনি। তবুও ক্যারিয়ারের নানা সময়ে বিতর্কিত হয়েছেন নায়িকা। এবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে আবারও বিতর্কে জড়ালেন এ চিত্রতারকা।
 
সম্প্রতি রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় রবীন্দ্রনাথ ঠাকুরের একটি ছবি পোস্ট করেন নুসরাত। এই ছবিটি প্রকাশ্যে আসতেই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। ছবিটির জন্য তাকে ট্রোলিংয়ের মুখে পড়তে হবে সেটা বুঝতে পারেননি অভিনেত্রী। এমনকি চুরির মতো গুরুতর অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে।
 
জানা গিয়েছে, ইন্দ্রজিৎ মন্ডল নামে জনৈক শিল্পী পেনসিল ও কলম দিয়ে রবীন্দ্রনাথের একটি স্কেচ এঁকেছিলেন। আর সেই ছবিটি নিজের ইনস্টাগ্রাম ও ফেসবুকে শেয়ার করেন নুসরাত। অভিনেত্রীর সেই পোস্টে মূল চিত্রশিল্পীর কোনো নাম না থাকায় শুরু হয় বিতর্ক।
 
এ প্রসঙ্গে ´শত্রু´ খ্যাত অভিনেত্রী নুসরত বলেন, আমি এই ছবিটা ইন্টারনেট থেকে নিয়েছিলাম। কিন্তু সেখানে কোনো শিল্পীর নাম উল্লেখ ছিলো না। আর এ ধরনের অসংখ্য ছবি নেটে রয়েছে। ছবিটির শিল্পীকে অসম্মান করা আমার উদ্দেশ্য ছিলো না। কেননা আমি নিজেও একজন শিল্পী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবীন্দ্রজয়ন্তী
আরও পড়ুন