Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নোয়াখালীর চৌমুহনীতে আগুনে পূড়ল ১২ টি দোকান

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১:১৬ পিএম

বৃহত্তর নোয়াখালীর প্রধান ব্যবসা বাণিজ্য নগরী চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার রাত সোয়া ১০টার দিকে করিমপুর এলাকার খাজা হাফেজ মাঈন উদ্দিন হকার্স মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, রাতে মার্কেটের একটি দোকানে হঠাৎ করে আগুন জ্বলতে দেখে বাজারের লোকজন। মুহুর্তের মধ্যে পাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। এসময় আগুনের লেলিহান দেখে উপস্থিত ব্যবসায়ীরা ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। খবর পেয়ে প্রথমে চৌমুহনী ফায়ার সার্ভিস ও পরে মাইজদী ফায়ার সার্ভিসের একটি দল এসে যৌথ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু তার আগে মার্কেটে থাকা ওষধ ফার্মেসী, মুদি, টেইলার্স, প্লাস্টিক, অটো পাটর্স, মাছ ধরার জালের দোকানসহ অন্তত ১২টি দোকান পুড়ে যায়। দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে চৌমুহনী স্টেশনের দু’টি ও মাইজদী স্টেশনের একটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন

২৫ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ