Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যকর্মীদের পাশে দাঁড়ালেন ফারহান আখতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১:৩১ পিএম

করোনা ভাইরাসের তান্ডবে সারা বিশ্ব থরথর করে কাঁপছে। এই সংক্রমণে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর মিছিলও।

মহামারির বিস্তার ঠেকাতে ভারত জুড়ে চলছে জনতা কারফিউ। এমন পরিস্থিতিতে সবাই যখন ঘরবন্দি তখন সামনের কাতারে দাঁড়িয়ে লড়াই করে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। কোভিড-১৯ সংক্রমণে আক্রান্তদের চিকিৎসা সেবা দিতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তাঁরা।

এবার এইসব মানুষদের জন্য সাহায্য নিয়ে এগিয়ে এলেন ফারহান আখতার। চিকিৎসা সেবায় নিয়োজিতদের মাঝে সরকারি হাসপাতালে এক হাজার সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন এ চিত্রতারকা। এমনটি জানিয়েছেন নায়ক নিজেই।

সম্প্রতি ফারহান নিজের ভেরিফাইড টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি বলেন, কোভিড-১৯ যোদ্ধাদের সাহায্য করুন। আমি ব্যক্তিগত ভাবে সারাদেশের নানা প্রান্তে অবস্থিত সরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের ১০০০ পিপিই কিট অনুদান দিয়েছি।

করোনা যোদ্ধাদের সহায়তায় সবাইকে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন ফারহান। তিনি বলেন, আমি সাহায্য করলাম, আপনারাও এগিয়ে আসুন। এই সময়ে আপনার সহায়তায় করোনা যোদ্ধাদের প্রাণের ঝুঁকি কমে আসবে। আর এই জন্য আমি সবাইকে ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ