Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

কুড়িগ্রামে সদরের কাঁঠালবাড়িতে খাদ্যের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ইউএনও’র গাড়ি ভাংচুর

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ১:৫৩ পিএম

কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ি ইউনিয়নের চৌরাস্তায় খাদ্যের দাবিতে গাছেরগুড়ি ফেলে কুড়িগ্রাম-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে স্থানীয়রা। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঐ ইউনিয়নের চেয়ারম্যানকে নিয়ে বিক্ষোভকারীদের খাদ্য সহায়তার বিষয়ে আশ্বস্ত করতে গেলে তারা তাদের উপর চড়াও হয়ে উপজেলা নির্বাহীর গাড়ী ভাংচুর করে।
শনিবার সকাল থেকে প্রায় ৩ থেকে ৪শতাধিক নারী-পুরুষ বিক্ষোভে অংশগ্রহন করে। এসময় ঐ সড়কে সকল ধরণের যানচলাচল বন্ধ হয়ে যায়। স্থানীয়দের অভিযোগ সদরের কাঠালবাড়ী ইউনিয়ন পরিষদ থেকে বারবার তাদের আইডি কার্ডের ফটোকপি নেয়া হলেও এখন পর্যন্ত তারা কোন ত্রাণ সহায়তা পাননি। ফলে পরিবার পরিজন নিয়ে না খেতে পেরে তারা রাস্তায় নেমেছেন।
এ বিষয়ে কাঠালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল জানান, সরকারি বরাদ্দকৃত খাদ্য সহায়তা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিতরণ করার পরেও মহিলা সদস্য মর্জিনা বেগম তার এলাকার লোকজন দিয়ে এ অবরোধ করেছে।
সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম জানান, অবরোধের বিষয়টি জানার পর জনগণের সাথে কথা বলতে গেলে আমার উপর চড়াও হয়ে গাড়িতে হামলা করে। এতে গাড়ীর গ্লাস ভেঙ্গে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ