Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁয় আরও এক ব্যক্তির শরীরে করোনা শনাক্ত

মোট আক্রান্ত ৬১ জন : বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১৫২১ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৩:০২ পিএম

নওগাঁয় আরও এক ব্যক্তির করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। আক্রান্ত ব্যক্তি রানীনগর হাসপাতালের মেডিক্যাল এ্যাসিষ্ট্যান্ট। এ নিয়ে নওগাঁ জেলায় করোনায় আক্রান্ত ব্যক্তির সংখ্যা দাঁড়ালো ৬১ জন্-এ। শুক্রবার সন্ধ্যায় প্রাপ্ত রিপোর্টে সনাক্তের এই সংবাদ নিশ্চিত হয়েছে।

নওগাঁ’র ডেপুটি সিভিলসার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ জাননিয়েছেন নওগাঁ জেলা থেকে শনিবার সকাল পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে ১ হাজার ৬শ ৫৭ জনের। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত মোট ফলাফল পাওয়া গেছে ১ হাজার ১শ ২৪ জনের। এর মধ্যে ৬১ জনের শরীরে করোনা ভাইরাসের লক্ষন পাওয়া গেছে।

অপরদিকে শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় নতুন করে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে ৩২ জনকে। এদেও মধ্যে আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১ জন, মান্দা উপজেলায় ১ জন, বদলগাছি উপজেলায় ১ জন, নিয়ামতপুর উপজেলায় ২৫ জন এবং সাপাহার উপজেলায় ৩ জন।

এই ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৮৪ জন। বর্তমানে হোম কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৫শ ২১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ