Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

অতঃপর ভোলার বাদশা গ্রেফতার

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:০২ এএম

ভোলার রাজাপুর থেকে বাদশা শিকদারকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। রাতে তাকে নিয়ে অভিযানে নামে র‌্যাব। এ সময় তার কাছ থেকে অস্ত্র উদ্ধার করে তাকে অস্ত্র মামলায় ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব জানায়, র‌্যাব-৮, বরিশালের ভোলা ক্যাম্পের একটি আভিযানিক দল গত ৮ মে রাতে ভোলা সদর থানাধীন দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে বাদশা শিকদার ওরফে আবুল বাশার শিকদার (৪২), পিতা মৃত দাইমুদ্দিন শিকদারকে সন্ত্রাস ও নাশকতার প্রাক্কালে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি একনলা বন্দুক, ৪ রাউন্ড গুলি ও মাদক উদ্ধার করা হয়। গ্রেফতার আসামি একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে চাঁদাবাজি, খুন, ধর্ষণ, গণধর্ষণসহ প্রায় ২৫ টি মামলা রয়েছে। কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ঘটনার সত্যতা স্বীকার করে। বাদশা শিকদার এর বিরুদ্ধে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাদশা-গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ