Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:০১ এএম

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছে। গতকাল ভোর রাত সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উখিয়া থাইংখালী ৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে বসবাসকারী নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ (২৮) ও সৈয়দ কবিরের ছেলে মো. রফিক (২৬)।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, রাতে ইয়াবা পাচারের খবরে টেকনাফ থানা পুলিশের একটি টিম উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া এলাকায় পৌঁছালে রোহিঙ্গা মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়। তাদেরকে আহতাবস্থায় প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা, ২টি দেশিয় এলজি ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলাসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।
টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জাকারিয়া মাহমুদ জানান, ভোররাতে পুলিশ গুলিবিদ্ধ দুই রোহিঙ্গাকে নিয়ে আসে। এসময় তাদেরকে কক্সবাজার প্রেরণ করা হয়। একইসঙ্গে পুলিশের দুই সদস্যকেও চিকিৎসা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ