Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

ময়মনসিংহে যুবলীগ নেতাসহ গ্রেফতার ৭

বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহ মহানগর যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত শাওনসহ ৭ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত অন্যরা হলেন- নগরীর পুরোহিত পাড়া এলাকার ইদ্রিস হোসেনের ছেলে মাসুদ পারভেজ (৩০), রায়হান আহমেদ রাজীব (২৮), মো. মানিক মিয়া (২৭), হৃদয় আহমেদ রাজীব (১৮), মো. রাজীব (৩০) ও বাপ্পি খান (৩৬)।

এদিন বিকেলে এলিট ফোর্স র‌্যাব-১৪’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল এফতেখার উদ্দিন র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। এ সময় তার বাসায় তল্লাশি চালিয়ে দু’টি পিস্তল, একটি রিভলবার, তিনটি ম্যাগাজিন, দু’টি এক নালা বন্ধুক, অস্ত্র তৈরি এবং রক্ষণাবেক্ষণের সরঞ্জমাদি, স্নাইপিং রাইফেলের টেলিস্কোপিং সাইট, ৭টি রামদা, ৪টি ছোরা, ৩’শ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি চাপাতি উদ্ধার কর হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তারা এসব অস্ত্র মাদক চোরাচালান, ছিনতাই, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ড ব্যবহার করতেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ