Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

সরকারি চাল পাচার সিন্ডিকেট প্রধান আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:০১ এএম

যশোরের মনিরামপুরে সাড়ে ৫শ’ বস্তা সরকারি চাল পাচার ঘটনায় সিন্ডিকেট নেতা শহিদুল ইসলাম অবশেষে আটক হয়েছে। যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদ আটকের সত্যতা নিশ্চিত করেছেন। আটক শহিদুল ইসলাম মনিরামপুর পৌরসভার তাহেরপুর এলাকার মৃত সোলায়মান মোড়লের ছেলে।

মনিরামপুর থানার ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, ঘটনার বেশ পরে অধিকতর তদন্তের জন্য যশোর ডিবি পুলিশ দায়িত্ব পায়। অবশ্য সরকারি চাল আটক হবার পরপরই সরকারি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মুন্নাকে খুলনায় বদলি করা হয়। আটক চাতাল মালিক আব্দুল্লাহ আল মামুনের স্বীকারোক্তি অনুযায়ি চাল পাচার ঘটনায় জড়িত থাকার অভিযোগে শুক্রবার রাতে ডিবি পুলিশের একটি টিম পৌরশহর থেকে সিন্ডিকেট নেতা শহিদুল ইসলামকে আটক করে।

উল্লেখ্য, মনিরামপুর থানা পুলিশের একটি টিম গত ৪ এপ্রিল বিকেল সাড়ে পাঁচটার দিকে ভাইভাই রাইস মিল এন্ড চাতালে অভিযান চালায়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফীর উপস্থিতিতে কাবিখার ৫৫৫ বস্তা চাল জব্দ করা হয়। এ সময় আটক করা হয় চাতাল মালিক আব্দুল্লাহ আল মামুন এবং ট্রাক চালক ফরিদ হাওলাদারকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকারি-চাল-পাচার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ