Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ শাওয়াল ১৪৪১ হিজরী

পেলেন হত্যার হুমকি

এনডিটিভি | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:০১ এএম

ভারতের রাজধানী দিল্লির নারী কমিশন প্রধান স্বাতী মালিওয়াল জানিয়েছেন, টুইটারে তাকে অব্যাহতভাবে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। হুমকি পাওয়ার পর তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন।
সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের একটি গ্রুপ ‘বয়েজ লকার রুম’র বিরুদ্ধে সরব হয়েছিলেন স্বাতী। সেই গ্রুপের সদস্যরা দিল্লির বিভিন্ন স্কুলের একাদশ-দ্বাদশ শ্রেণির ছাত্র। তাদের সবারই বয়স ১৭ থেকে ১৮ হবে।

সংঘবদ্ধ ধর্ষণ থেকে শুরু করে নানা ধরনের যৌন অবদমনমূলক চিন্তাধারা এদের আলাপের বিষয়বস্তু। এছাড়া কারাগারে থাকা জামিয়া মিলিয়ার শিক্ষার্থী সাফুরা জারগারের অনাগত সন্তানকে নিয়ে নানান ধারার অপবাদমূলক কথাবার্তার বিরুদ্ধেও তিনি সোচ্চার হয়েছিলেন।

পুলিশের সাইবার ক্রাইম সেলে দায়ের করা অভিযোগে স্বাতী মালিওয়াল বলেছেন, টুইটারে তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। ‘বিভিন্ন বার্তায় একজন ব্যক্তি হত্যার ভয়াবহ হুমকিসহ বিভিন্ন ধরনের হয়রানি করেছে। এই ধরনের ব্যক্তির দ্রুত গ্রেফতার হওয়া উচিত’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ