Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারি চাল খালে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১০:২৭ এএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা মোনাকষা গ্রামে জিকে ক্যানেলের ধার থেকে পরিত্যক্ত অবস্থায় ৫০ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়েছে। শনিবার দিনগত রাতে গ্রামবাসীর দেয়া খবরে চালগুলো উদ্ধার করা হয়। তবে কে বা কারা এই ৫০ বস্তা চাল ফেলে রেখে গেছে তার কোন হদিস পাওয়া যায়নি।

এলাকাবাসীর কাছ থেকে খবর পাওয়ার পর আলমডাঙ্গা উপজেলা প্রশাসন, থানা-পুলিশ ও সরকারি খাদ্যগুদাম কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এলাকাবাসী জানায়, শনিবার রাতে আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়নের মোনাকষা গ্রামের জিকে ক্যানেলে স্থানীয়রা মাছ ধরতে যায়। এ সময় ক্যানেলের পাশে সাদা প্লাস্টিকের বস্তা পড়ে থাকতে দেখেন তারা। কাছে গিয়ে দেখতে পান সরকারি খাদ্যগুদামের চাল। ঘটনাটি এলাকাজুড়ে ছড়িয়ে পড়লে জড়ো হয় উৎসুক জনতা। খবর পেয়ে আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিটন আলী, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমঙ্গীর কবির, ওসিএলএসডি (ফুড) মিয়ারাজ হুসাইন ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

Show all comments
  • শওকত আকবর ১০ মে, ২০২০, ১০:৪৪ এএম says : 0
    সূস্ঠ তদন্ত করে প্রকৃত দোষিকে খুঁজে বেড় করে বিচারের ব্যাবস্থা করুন।এ কাজ কারা করতে পারে?যারা দেশের এই দুঃসময়। ত্রানের চাল বিক্রি করতে পারে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রান আত্মসাত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ