Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে সাংবাদিক ও পুলিশের পরিচয়ে ছিনতাই কালে গ্রেফতার ৩

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:০১ পিএম

পটুয়াখালী জেলা প্রশাসন কর্তৃক লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অজুহাত তুলে পুলিশ ও সাংবাদিক পরিচয় চাদাবাজী ও ব্যবসায়ীদের কাছ থেকে জোরপূর্বক টাকা ছিনতাই কালে তিন বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ ।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, শনিবার রাতে তিন যুবক মটর সাইকেল যোগে শহরতলির এক নং ব্রীজ এলাকায় খোলা রাখা ব্যবসা প্রতিষ্ঠানে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক টাকা ছিনিয়ে নেয়। পরে তারা ইটবাড়িয়া এলাকার কালিচন্না খেয়াঘাটের অপর প্রান্তেব্যবসা প্রতিষ্ঠানে থেকে পুলিশ ,সাংবাদিকের পরিচয় দিয়ে জোরপূর্বক টাকা আাদায় করে। পরবর্তীতে স্থানীয় লোকজন তাদেরকে আটকালে তারা নিজেদেরকে অভিযান পরিচালনা করার বৈধতা রয়েছে বলে দাবী করেন।স্থানীয় লোকজন সদর থানা পুলিশকে খবর দিলে ,সদর থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির,(অপারেশন) জসিমউদ্দিন তাদের একজনের কাছ থেকে ভোরের কন্ঠ পত্রিকার পরিচয় পত্র উদ্ধার করে। এ সময় তাদের কাছ থেকে চাদাবাজীর আনুমানিক ৫ হাজার টাকা ওএকটি মটর সাইকেল উদ্ধার করে।তিনজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন