Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

ক্যারিবিয়ান দ্বীপের অসহায় মানুষদের পাশে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৩:৪৬ পিএম

ভারত জুড়ে চলছে লকডাউন। এতে কর্মহীন হয়ে পড়েছেন দিন মজুররা। স্বভাবতই তারা অসহায়ের মতোই দিন যাপন করছেন। দুর্যোগ মোকাবিলায় ইতোমধ্যে তাদের পাশে দাঁড়িয়েছেন কিং খান। তবে শুধু দেশেই নয়। এবার বিদেশেও সাহায্যের জন্য এগিয়ে এলেন এ অভিনেতা।

জানা গিয়েছে, ক্যারিবীয় প্রিমিয়ার লিগের ফ্রাঞ্চাইজি ভিত্তিক দল ত্রিনবাগো নাইট রাইডার্স। এর মালিকানায় অংশ আছে বলিউড বাদশারও। তাই দলটির পক্ষ থেকে ত্রিনিদাদ, টোবাগো ( ক্যারিবিয়ান দ্বীপ)-তে বসবাসকারী অসহায় মানুষদের সাহায্য করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমনটি জানিয়েছেন অভিনেতা নিজেই।

এ প্রসঙ্গে শাহরুখ খান বলেছেন, ´´ত্রিনবাগো নাইট রাইডার্স হ্যাডকো লিমিটেড-এর সঙ্গে মিলে এক হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।´´

ডোয়েন ব্রাভো, সুনীল নারায়েন, কায়রন পোলার্ড সহ দলের অন্য খেলোয়াড়রা এই উদ্যোগে এগিয়ে এসেছেন। এজন্য ত্রিনবাগো নাইট রাইডার্সের খেলোয়ারদের ধন্যবাদ জানিয়েছেন বাদশা।

প্রসঙ্গত, দেশের আপদকালীন মুহুর্তে শুরু থেকেই মানবিক শাহরুখ খানকরোনা মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নগদ টাকা অনুদান দিয়েছেন। এছাড়াও স্বাস্থ্যকর্মীদের ৫০ হাজার পিপিই কিট, অসহায় ও দিন মজুরদের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন