Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোমারে শিশুর গলাকাটা লাশ উদ্ধার

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৪:০৭ পিএম

নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি ভোগডাবুড়ি ইউনিয়নের ডাঙ্গাপাড়া বনবিভাগের একটি বেতবাগান থেকে গলাকাটা ৫ বছরের শিশু মোবাশ্বেরের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে নীলফামারীর ডোমার ও পঞ্চগড়ের দেবিগজ্ঞ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে এই লাশ উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ নবম শ্রেণির ছাত্র সিয়াম হোসেন মিঠুকে আটক করেছে।
নিহত শিশুটি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েক পাড়া গ্রামের মো. আলমের ছেলে ।
নীলফামারীর ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েক পাড়া গ্রামের আশিকুর রহমান স্বপনের ছেলে সিয়াম হোসেন মিঠু (১৫) একই গ্রামের মো. আলমের ছেলে মোবাশে^রকে নিয়ে গত বৃহস্পতিবার দুপুরে বাইসাইকেলে নীলফামারী জেলার ডোমার থানার ভোগডাবুড়ি চিলাপাড়া গ্রামে ফুফা আব্দুল রশিদের বাড়িতে আসে। এরপর দিন শুক্রবার বিকাল হতে ৫ বছরের শিশুটি নিখোঁজ হয়। শনিবার সন্ধ্যায় দেবীগঞ্জ থানায় জিডি করেন নিখোঁজ শিশু মোবাশে^রের বাবা মো. আলম।
সুত্র অনুযায়ী পুলিশ রাতে নবম শ্রেণির ছাত্র সিয়াম হোসেন মিঠুকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। আটক মিঠু পুলিশের জিজ্ঞাসাবাদে ৫ বছরের শিশুকে হত্যা করার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ ওই স্থান থেকে গলাকাটা মোবাশে^রের লাশ উদ্ধার করে। কিন্তু কি কারণে শিশুটিকে হত্যা করেছে তা এখনও স্বীকার করেনি বলে পুলিশ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ