Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

সিরাজদিখানে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবতীর আত্মহত্যা

সিরাজদিখান(মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৫:১০ পিএম

‘বন্ধুরা আমি যদি মরে যাই তাহলে আপনারা সবাই আমাকে মাপ করে দিয়েন’পারিবারিক কলহের জেড়ে এমনি একটা আবেগঘন স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করে সুলতানা হক জুই(২২)। সুলতানা উপজেলা মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের মৃত সামছুল হক বেপারীর মেয়ে ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ৩ই মে রবিবার দিবাগত রাতে সুলতানা আক্তার জুই তার মা হেলেনা বেগমের সাথে ঝগড়া করে মায়ের প্রেসার,ডায়াবেটিসের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়লে স্বজনরা প্রথমে ইছাপুরা স্বাস্থ্য কমপ্লেক্সে পড়ে ঢাকা মেডিকেলে নিয়ে যায় । ৭ দিন পরে ৯ মে শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থা ঢাকা মেডিকেলে মারা যায় ।

মালখানগর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.হারুর রশিদ হারুন জানান,মায়ের সাথে রাগারাগি করে মায়ের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছে বলে আমি শোনেছি । তবে এর চেয়ে বেশী কিছু আমি জানিনা ।

সিরাজদিখান থানার ওসি মো.ফরিদ উদ্দিন জানান,বৃদ্ধা মায়ের সাথে রাগ করে মায়ের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়লে স্বজনরা ঢাকা মেডিকেলে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে মারা যায় ,নিহতের স্বজনদের কোন অভিযোগ নেই ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ