Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে শিশু হত্যার অভিযোগে কিশোর গ্রেপ্তার

পঞ্চগড় সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৫:১৭ পিএম

পঞ্চগড়ের দেবীগঞ্জে বেড়াতে নিয়ে গিয়ে পাঁচ বছরের শিশু মোবাশ্বেরকে হত্যার অভিযোগ উঠেছে একই এলাকার এক কিশোরের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ সিয়াম হোসেন মিঠু (১৫) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে। আটক মিঠু ভাউলাগঞ্জ হাজী আজহার আলী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। নিহত মোবাশ্বেরের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েকপাড়া এলাকায়। 

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েক পাড়া গ্রামের আশিকুর রহমান স্বপনের ছেলে সিয়াম হোসেন মিঠু (১৫) একই গ্রামের মো. আলমের ছেলে মোবাশ্বেরকে গত শুক্রবার দুপুরে সাইকেলে চড়িয়ে পাশ্ববর্তী নীলফামারী জেলার ডোমার থানার ভোগডাবুড়িতে ফুপুর বাড়িতে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও না পেয়ে পরদিন শনিবার দেবীগঞ্জ থানায় জিডি করেন মোবাশ্বেরের বাবা মো. আলম। রাতেই পুলিশ মিঠুকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে মিঠু মোবাশ্বেরকে সাইকেলে করে ফুফুর বাড়িতে নিয়ে গিয়ে গলাকেটে হত্যার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী ডোমার থানা পুলিশের সহযোগিতায় দেবীগঞ্জ থানার পুলিশ গতকাল রোববার সকালে ভোগডাবুড়ি এলাকার ডাঙ্গাপাড়ায় বনবিভাগের একটি বেত বাগান থেকে মোবাশ্বেরের গলাকাটা লাশ উদ্ধার করে।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হাসান সরকার জানান, এ ঘটনায় প্রথমে অপহরণ মামলা নেয়া হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে মোবাশ্বেরকে গলাকেটে হত্যার কথা স্বীকার করেছে। তার স্বীকারোক্তি অনুযায়ী লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মোবাশ্বেরের বাবা মো. আলম একটি হত্যা মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ