Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

রাজশাহীর দোকানপাট বন্ধই রইল

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ১২:০২ এএম

রাজশাহীর মার্কেটগুলো দশ তারিখ থেকে খুলে দেয়ার কথা ছিল। প্রস্তুতিও নিয়েছিল ব্যবসায়ীরা। কিন্তু করোনাভাইরাসের গতি প্রকৃতি লক্ষ করে দোকান বন্ধের সিদ্ধান্ত নেয়া হলো। রাজশাহী সিটি মেয়র, এমপি বাদশা, জেলা প্রশাসন ও রাজশাহী চেম্বারের নেতৃবৃন্দের সাথে বৈঠক করে সার্বিক বিবেচনায় দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।
মেয়র লিটন ও বাদশা এই সিদ্ধান্তে আসেন যে, রাজশাহীতে করোনাভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে হলে দোকানপাট-মার্কেট আরও কিছু দিন বন্ধ রাখতে হবে। আমাদের শহর এখনও করোনামুক্ত। কিন্তু ঝুঁকিমুক্ত নয়। শহরকে নিরাপদ রাখতে হলে আমাদের লকডাউন মেনেই চলতে হবে। সে জন্য দোকানপাট-মার্কেট বন্ধ রাখার কোনো বিকল্প নেই। ঈদের আগে মার্কেট খুলে দিলে আক্রান্ত এলাকা থেকেও অনেকে এ শহরে কেনাকাটা করতে আসবেন। তখন পরিস্থিতি সামাল দেয়া কঠিন হয়ে পড়বে। তাই আমরা দোকানপাট-মার্কেট বন্ধ রাখার পক্ষে। আমাদের সঙ্গে ব্যবসায়ী নেতারাও একমত। আমাদের মতামত জেলা প্রশাসক হামিদুল হককে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ