Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৃদ্ধাশ্রমের মায়েদের সঙ্গে ‘মা দিবস’ উদযাপন করলেন নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৯:৪২ পিএম

করোনা ভাইরাসের আতঙ্কে ঘরবন্দি সবাই। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। এই দুর্যোগ মোকাবিলায় শুরু থেকেই সাহায্য করে আসছেন চিত্রনায়িকা নিপুণ। পবিত্র রমজানেও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। এবার মা দিবসে এক বৃদ্ধাশ্রমের পাশে দাঁড়ালেন নায়িকা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন নিপুণ। যেখানে তিনি বলেন, ´"বিশ্বের সকল মাকে জানাচ্ছি আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা। আজকের মা দিবসটা আমি উৎসর্গ করেছি এমন কিছু মাকে, যাদের দেখলে অনেকেই চমকে যাবেন। আমি দেখা করতে এসেছি রাজধানীর ‘আপন নিবাস’ বৃদ্ধাশ্রমের মায়েদের সঙ্গে।"

অনেক নামী-দামী বুদ্ধিজীবী, শিল্পী, সাহিত্যিক, সাংবাদিক, শিক্ষক, চাকরিজীবী যারা এক সময় খুব বর্ণাঢ্য জীবনের অধিকারী ছিলেন, বৃদ্ধ বয়সে এসে নিজের সন্তানের দ্বারাই অবহেলা ও বঞ্চনার শিকার হয়ে বৃদ্ধাশ্রমের স্থায়ী বাসিন্দা হতে বাধ্য হচ্ছেন। পিতামাতার অবদানের কথা ভুলে গেলে চলবে না। যোগ করে বলেন এ চিত্রতারকা।

প্রতিটি মানুষকে বৃদ্ধাশ্রমের মায়েদের পাশে দাড়ানোর আহ্বান জানান নিপুণ। তিনি বলেন, আমি এখানে এসব মায়েদেরকে নিজের সাধ্য মতো ১ মাসের খাবারের ব্যবস্থা করেছি। আপনারাও এ ধরনের বৃদ্ধাশ্রম খুঁজে বের করে তাঁদের পাশে দাড়ান। তাদের প্রতিটি দিন খুব কষ্টে কাটে। আসুন তাদের পাশে দাঁড়াই।

এর আগেও নিজের প্রসাধনী সামগ্রী ব্যবসায় প্রতিষ্ঠান ´টিউলিপ ফ্যাশন´র কর্মকর্তাদের অগ্রিম বেতন দিয়ে ছুটি দিয়েছেন। এছাড়াও এফডিসি ও পুলিশ সদস্যদের কাছে পর্যায়ক্রমে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন নায়িকা।



 

Show all comments
  • Saiful islam khan ১১ মে, ২০২০, ৯:১২ এএম says : 0
    HI
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ