Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪ বিভাগে মনোনীত ৫৫ ক্রিকেটার

প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ব্যাটসম্যান : মাহমুদুল হাসান, তাইবুর রহমান পারভেজ, মার্শাল আইয়ুব, শামসুর রহমান, নাহিদুজ্জামান, হাসানুজ্জামান, আসিফ আহমেদ রাতুল, নাঈম ইসলাম, মোসাদ্দেক ইফতেখার রাহি, ইমতিয়াজ হোসেন, মোখলেসুর রহমান, সায়মন আহমেদ, আরিফুল হক, জয়রাজ শেখ ইমন, সাদমান ইসলাম, মেহেদি মারুফ, আব্দুল মজিদ, সালমান হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, আল-আমিন ও তাসামুল হক (রুবেল)।
ফাস্ট বোলার : আব্দুল হালিম, রিফাত প্রধান, আবুল হাসান, আবু জায়েদ চৌধুরী, শহিদুল ইসলাম, ইমরান আলি এনাম, মোহাম্মদ আজিম, আশিকুজ্জামান, মেহেদি হাসান রানা, শুভাশীষ রায়, নুর আলম সাদ্দাম, আবু হায়দার রনি, দেওয়ান সাব্বির আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, সাইফউদ্দিন ও আলাউদ্দিন বাবু।
স্পিন বোলার : রাহাতুল ফেরদৌস জাভেদ, নাসুম আহমেদ, সোহাগ গাজী, মোহাম্মদ ওমর, রনি চৌধুরী, মোশাররফ হোসেন রুবেল, সালেহ আহমেদ শাওন গাজী, সানজামুল ইসলাম, নূর হোসেন মুন্না, তানভীর হায়দার খান, সাকলাইন সজীব ও মেহেদি হাসান।
উইকেটরক্ষক : জাবিদ হোসেন, জসীম উদ্দিন, ইরফান শুক্কুর ও জাকির হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৪ বিভাগে মনোনীত ৫৫ ক্রিকেটার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ