Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বুকে ব্যথা: হাসপাতালে মনমোহন সিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ১০:১৪ এএম

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। রোববার রাতে রাজধানী দিল্লির অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্সেস (এইমস)-এ ভর্তি হওয়ার পর গঠন করা হয়েছে বিশেষ মেডিকেল বোর্ড।

এ খবর দিয়ে বার্তা সংস্থা পিটিআই বলছে, গত রাতে তিনি অস্বস্তিতে ভুগছিলেন। এ সময় ৮৭ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রীকে ওই হাসপাতালের কার্ডিয়াক ওয়ার্ডে ভর্তি করানো হয়।

তবে তার একটি ঘনিষ্ঠ সূত্র বলেছেন, তার অন্য সব প্যারামিটার ভাল আছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। রাত ৮টা ৪৫ মিনিটের দিকে তাকে ভর্তি করানো হয়েছে কার্ডিওলজি বিশেষজ্ঞ ডা. নীতিশ নায়েকের অধীনে। উল্লেখ্য, রাজ্যসভায় রাজস্থান থেকে নির্বাচিন বর্তমান পার্লামেন্টের একজন বিরোধী দলীয় সিনিয়র নেতা তিনি।

২০০৪ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি ভারতের প্রধানমন্ত্রী ছিলেন। ২০০৯ সালে সফলভাবে এই হাসপাতালেই তার করোনারি বাইপাস সার্জারি হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ