Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বোয়ালমারীতে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ৩৫

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৫:০৯ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে পুলিশের পাঁচ সদস্যসহ উভয় গ্রুপের ৩৫ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়। রবিবার রাত ৮টায় উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামে এই ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের হামলায় পুলিশের একটি গাড়িসহ বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
শেখর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইসরাফিল মোল্লা জানান, ইফতার শেষে রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক খন্দকার ওমর হাফিজ মুক্তির সমর্থকদের সাথে শেখর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সৈয়দ আলী আহমেদ সাকিব সাকু‘র সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাধে।
এতে ৫ পুলিশ সদস্যসহ উভয় গ্রুপের ৩৫ জন আহত হয়। পরে সেখান থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন জায়গায় চিকিৎসা দেয়া হয়। সংঘর্ষের সময় উভয় পক্ষের বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে বলেও জানান তিনি।
বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান জানান, পুলিশ সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় পুলিশ মোতায়েন রয়েছে।
তিনি আরো বলেন পুলিশের পাঁচ রাউন্ড সাউন্ড গ্রেনেড ও শটর্গানের ২০ রাউন্ড গুলি চালানো হয় সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামীলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ