Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ডিজিটাল নিরাপত্তার নামে কালো আইন বাতিল করতে হবে-প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৫:২৩ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, বদরযুদ্ধ অন্যায় ও অসত্যের বিরুদ্ধে হকের লড়াই। বদর যুদ্ধের চেতনা থেকে শিক্ষা নিয়ে সকল অন্যায়, সন্ত্রাস, দুর্নীতি ও চাল চোরদের বিরুদ্ধে লড়াইয়ে অবতীর্ণ হতে হবে। 

তিনি বলেন, সরকারের অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে যে কেউ কিছু বলতে না পারে, সেজন্য ডিজিটাল আইনের দোহাই দিয়ে সাধারণ মানুষ ও সাংবাদিকদের হয়রানি করছে। তিনি বলেন, এই কালো আইন বাতিল করতে হবে। তিনি বলেন, করোনায় বিশ্ব ক্ষমতাধররাও ধরাশায়ী হয়ে গেছে। কাজেই সকলকে আল্লাহর কাছে তওবা করে ফিরে আসতে হবে।
আজ সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ত্রাণ বিতরণ পর্যালোচনা ও বদর দিবস উপলক্ষে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ, সংগঠনের প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, আলহাজ আনোয়ার হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, আলহাজ আব্দুল আউয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, শ্রমিকনেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম ও নকীব বিন হুসাইন, মু. হুমায়ূন কবীর, মাওলানা নজরুলইসলাম, অধ্যাপক নাছির উদ্দিন, মুফতী আব্দুর রহমান বেতাগী, মুফতী শেখ নূরউন নাবী।



 

Show all comments
  • আলামিন ১১ মে, ২০২০, ১০:৫৮ পিএম says : 0
    বাংলাদেশ ইসলামী আন্দলন জিন্দবাদ
    Total Reply(0) Reply
  • আলামিন ১১ মে, ২০২০, ১০:৫৮ পিএম says : 0
    বাংলাদেশ ইসলামী আন্দলন জিন্দবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ