Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদের কমিটি বিলুপ্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৭:৩৬ পিএম

বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ এর কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা এবং শাখা কমিটি সমূহের কার্যক্রম সাময়িকভাবে স্থগিত ঘোষণা করেছেন সংগঠনের সভাপতি মো. মোশাররফ হোসেন খান। সংগঠনের কেন্দ্রীয় কমিটির শীর্ষ নেতৃবৃন্দের মেডিকেল টেকনোলজিষ্টদের স্বার্থের পরিপন্থী কাজের সাথে জড়িয়ে পড়া, অনৈতিক কার্যকলাপ ও আর্থিক লেনদেনসহ সংগঠন বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকায় কমিটি স্থগিত করা হয়েছে।

সোমবার (১১ মে) এক বিবৃতিতে সংগঠনের সভাপতি বলেন, বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে এবং আওয়ামী মতাদর্শের বিশ্বাসী মেডিকেল টেকনোলজিষ্টদেরকে নিয়ে পরিষদ গঠিত হলেও পরিষদের কেন্দ্রীয় কতিপয় নেতৃবৃন্দের অনৈতিক কার্যকলাপের কারণে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হওয়া এবং আদর্শচ্যুতির কারনে পরিষদের গঠনতন্ত্রে সভাপতির ক্ষমতাবলে তিনি কমিটি বিলুপ্তি করেছেন।

করোনার মহামারী কাটিয়ে দেশ স্থিতিশীল অবস্থায় ফেরার পর, সাধারণ সদস্যদের মতামতের ভিত্তিতে কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটি পুনর্গঠন করা হবে বলে তিনি জানান। বিলুপ্ত ঘোষিত কমিটির নেতৃবৃন্দের অপপ্রচারে কান না দেওয়ার জন্য তিনি সাধারণ মেডিকেল টেকনোলজিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন