Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

ভোলা জেলা বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক আর নেই

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১২:০৩ এএম

ভোলা জেলা বিএনপির সাবেক সভাপতি, সাবেক ভোলা জেলার বার কাউন্সিলের সভাপতি, ২ বারের সরকারি পি পি, বরিশাল জেলা পরিষদের সাবেক সদস্য এডভোকেট মোজাম্মেল হক (৮৮) গত রোববার রাত ১১ টায় তার নিজ বাসায় ইন্তেকাল করেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)
তিনি দীর্ঘদিন ফুসফুসে ক্যান্সারজনিত রোগে ভুগছিলেন। পারিবারিক সূত্র জানায় তার ইচ্ছা মোতাবেক করোনা সংক্রমণের কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে গতকাল সোমবার সকাল ১১ টায় ভোলা উকিল পাড়া গোরস্থান মসজিদে জানাযা শেষে দাফন করা হয়। তিনি দীর্ঘ ২২ বছর যাবৎ ভোলা জেলা বিএনপির সভাপতি ছিলেন, ১৯৭৯ সালে ও ১৯৯১ সালে জাতীয় সংসদ সদস্য পদে বিএনপির মনোনয়ন পেয়ে নির্বাচন করেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ, রুহের মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীর বিক্রম), সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহীম, সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, কেন্দ্রীয় বিএনপির সদস্য মো. হায়দার আলী লেলিনসহ উপজেলার বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ