Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডের জনপ্রিয় তারকাদের জেল জীবন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ৯:৪৭ পিএম
বলিউড তারকাদের প্রতিটি ধাপই নিরাপত্তার চাদরে মোড়ানো। এরপরও বেশকিছু তারকা জীবিনের কোনো না কোনো সময় জেল খেটেছেন। কিংবা যেতে হয়েছে লকআপের দোরগোড়া পর্যন্ত। শুধু সঞ্জয় বা সালমান নয়, শাহরুখ, অক্ষয়, সাইফ আলীও এ তালিকায় আছেন। 
 
শাহরুখ খান: এক ম্যাগাজিনের সম্পাদক শাহরুখের নামে একটি গুঞ্জন রটিয়েছিলো। যার সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক ছিল না। ক্ষুব্ধ শাহরুখ রেগে গিয়ে সেই সম্পাদকের সঙ্গে খুব খারাপ ব্যবহার করেন। পরে সেই কাহিনির জেরে তাঁকে যেতে হয় থানায়।  যদিও কিছু সময় পরেই জামিনে মুক্তি পেয়ে যান বাদশা।
 
অক্ষয় কুমার : ২০০৯ সালে একটি অ্যাওয়ার্ড প্রোগ্রামে অক্ষয় হঠাৎ টুইঙ্কলের সামনে এসে দাঁড়িয়ে প্যান্ট আনজিপড করে অদ্ভুত কিছুর দাবি জানান। জনসম্মুখে এ রকম ব্যবহার করার জন্য তাঁকে জেলে যেতে হয়েছিল কিন্তু খুব তাড়াতাড়ি জামিনে মুক্তি পেয়ে যান তিনি।
 
সাইফ আলী খান: নবাব পরিবারের সদস্যকেও যেতে হয়েছিলো লকআপে। কারিনা ও  মালাইকাকে নিয়ে মুম্বাইয়ের একটি হোটেলে গিয়েছিলেন তিনি। সেখানেই এক ব্যক্তিকে চড় মেড়ে বসেন সাইফ। থাপ্পড়ের গতি এতটাই ছিলো যে, পরে সেই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। আর এই অপরাধে লকআপে যেতে হয়েছিল তাঁকে।
 
জন আব্রাহাম: ইঞ্জিন চালিত দুই চাকার বাইক চালাতে দারুণ পছন্দ করেন জন আব্রাহাম। কিন্তু এই বাইকই যে তাঁর জীবনে কাল হয়ে দাঁড়াবে ল, তা কে জানতো? একদিন রাতে বাইক নিয়ে বেরিয়েছিলেন নায়ক। বাইকের গতি ছিলো মাত্রাতিরিক্ত। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে জনের বাইক ধাক্কা দেয় নিরীহ এক সাইকেল আরোহীকে। গুরুতর জখম হন তিনি সেই সাইকেল চালক। এ কারণে ১৫ দিন জেল খাটতে হয়েছিলো অভিনেতাকে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেল

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ