Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সহকারি অ্যাটর্নি জেনারেল সঞ্চিতা সাহার মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১২:০২ এএম

হাইকোর্টে মামলায় সরকারপক্ষের প্রতিনিধিত্বকারী আইনজীবী সহকারি অ্যাটর্নি জেনারেল সঞ্চিতা সাহা মারা গেছেন। গতকাল সোমবার সকাল ১০টার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীর অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার সিনিয়র সহকর্মী ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক জানান, সঞ্চিতা সাহা একজন হৃদরোগী। আদালত বন্ধ থাকায় তিনি বাসায়ই অবস্থান করছিলেন। কয়েকদিন ধরে তার শ্বাসকষ্ট হচ্ছিলো। পরে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়।
অ্যাডভোকেট সঞ্চিতা সাহা গত বছরের ৭ জুলাই সহকারি অ্যাটর্নি জেনারেল হিসেবে যোগদান করেন। সুপ্রিম কোর্ট বারের একজন প্রাক্টিসিং অ্যাডভোকেট ছিলেন। তার গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী থানাধীন বারোগাঁ গ্রামে। স্থায়ীভাবে বসবাস করতেন চট্টগ্রামে। আইন পেশার পাশাপাশি তিনি কাব্য চর্চাও করতেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ