Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক ঘটনায় তিন জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদের মধ্যে কদমতলী থানা এলাকায় বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল আরোহী হোসেন আলী (২৫) এবং পল্লবীতে ট্রাকের চাকায় পিস্ট হয়ে মারা গেছেন আনসার সদস্য আল-আমিন (২৮)। এছাড়াও কদমতলীর একটি বাড়ি থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আবদুল খলিল (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, ওই যুবক আত্মহত্যা করেছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল সকাল সাড়ে নয়টার দিকে কদমতলীর বাসা থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে পল্টন আসছিলেন হোসেন আলী। পথে কদমতলীর সাদ্দাম মার্কেটের সামনে একটি বেপরোয়া গতির বাস হোসেন আলী ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন। রক্তাক্ত অবস্থায় পথচারি ফাহিম তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে তিনি মারা যান।
এদিকে গতকাল ভোর ৬টার দিকে মিরপুর সাড়ে ১১ নম্বরে রাস্তা পার হচ্ছিলেন আনসার সদস্য আল-আমিন। এ সময় ইট বোঝাই একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে জরুরী বিভাগের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত আল-আমিন পল্লবীর ডিওএইচএস এলাকায় থাকতেন। ওই এলাকায়ই ডিউটি করতেন তিনি। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার ইটনা থানাধীন বড়হাটি এলাকায়। বাবার নাম জলিল উদ্দিন।
এছাড়া গতকাল বেলা ১২টার দিকে কদমতলী এলাকার ৩৮৬ মুরোদপুর হাইস্কুল সড়কে একটি বাড়িতে আবদুল খলিলকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পাঁচতলার ওই বাড়ির চারতলার একটি ফ্ল্যাটে সপরিবারে থাকতেন তিনি।
খলিলকে উদ্ধার করে তার পরিবারের লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বেলা আড়াইটার দিকে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী। সবগুলো ঘটনায় পৃথক পৃথক থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে ৩ জনের অস্বাভাবিক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ