Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিবাসী শ্রমিকদের পাশে সোনু সুদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৩:৪১ পিএম

ভারতে টানা লকডাউনের কারণে বিপাকে পড়েছেন দিনমজুররা। ইতোমধ্যে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। করোনা মোকাবিলায় শুরু থেকেই সাহায্য করে আসছেন তিনি। এবার মহারাষ্ট্রে আটকে পড়া অভিবাসী শ্রমিকদের জন্য বাস সার্ভিস চালু করলেন এ চিত্রতারকা।

অভিবাসী শ্রমিকদের নিজ বাড়িতে পৌঁছে দিতে ১০টি নতুন কোচ সংযোজন করলেন সোনু। মহারাষ্ট্র ও কর্ণাটক সরকারের অনুমতি নিয়ে এই ব্যবস্থা করেছেন অভিনেতা। এমন উদ্যোগে তার খরচ হয়েছে ভারতীয় ৮ লাখ রুপি।

এ প্রসঙ্গে গণমাধ্যমে সোনু সুদ বলেন, “সারা দেশের নানা প্রান্ত থেকে অভিবাসী শ্রমিকরা কাজ করতে আসেন। এমন পরিস্থিতিতে তারা কর্মহীন হয়ে পড়েছেন। এমনকি নিজ বাড়িতেও যেতে পারছেন না তারা। তাই তাদের বাসায় পৌঁছে দিতে আমার ক্ষুদ্র এই চেষ্টা।”

এবারই প্রথম নয়, এর আগেও ভারতের প্রধানমন্ত্রীর করোনা তহবিল ‘পিএম-কেয়ারস’-এ অনুদান দিয়েছেন সোনু।পাশপাশি করোনা রোগীর স্বাস্থ্য সেবায় নিয়োজিতদের জন্য নিজের হোটেল ছেড়ে দিয়েছেন তিনি। এছাড়াও মাহে রমজানে ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন এ অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ