Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে সড়ক দুঘটনায় নিহত ১ আহত ১

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৪:১৪ পিএম

সিলেটের ওসমানীনগরে বালু ভর্তি পিকআপ উল্টে গিয়ে ৫৫ বছর বয়সী অজ্ঞাতনাম এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছে অজ্ঞাতনামা আরেক ব্যক্তি। আজ মঙ্গলবার (১২ মে) সকল সাড়ে ৬ টার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণ গ্রাম মাহমদ আলীর পেট্রোল পাম্পের সামনে দুর্ঘটনাটি ঘটে। ধারণা করা হচ্ছে হতাহত দুজনই পিকআপের যাত্রী। ওরা পিকআপের পেছনে বালুর উপরে বসা ছিল।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে নবীগঞ্জ গামী বালু ভর্তি পিকআপটি (সিলেট মেট্রো-ন-১১-০৫৪৩) দুজন যাত্রী নিয়ে যাবার সময় ভোর সাড়ে ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ব্রাহ্মণ গ্রাম পেট্রোল পাম্পের কাচাকাচি গেলে পিছনের দুটি চাকা ফেটে যায়। এ সময় পিকআপটি মহাসড়কে উল্টে গেলে বালির নিচে চাপা পরে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়। আহত হয় আরো এক ব্যক্তি। খবর পেয়ে হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পিকআপটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে।
দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি মো. এরশাদুল হক ভূইয়া বলেন, পিকআপটি মহাসড়কে উল্টে গেলে বালির নিচে চাপা পরে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত এবং একজন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ