Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

হতদরিদ্র ২০০০ পরিবারের মধ্যে মেঘনা উপজেলা বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

প্রেসবিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৫:৩৯ পিএম

কুমিল্লার মেঘনা উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় উপজেলার ৮টি ইউনিয়নের কর্মহীন ও গৃহবন্দি ২০০০ হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক বিএনপি´র স্থায়ী কমিটির সদস্য, ড. খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশে কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের জন্য এই মানবিক সহায়তা কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচী বাস্তবায়নে সার্বিক তত্ত্বাবধান করেন, বিএনপি´র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন।
মঙ্গলবার মেঘনা উপজেলা বিএনপি নেতৃবৃন্দ কর্মহীন ও গৃহবন্দি প্রায় ২০০০ হতদরিদ্র পরিবারের মধ্যে বিতরণের জন্য মোহাম্মদপুর, সেননগর, শিবনগর, বড়কান্দা, চালিভাঙ্গা, চন্দনপুর, মানিকার চর, কাশিপুর বাজার ও মুগার চর স্পটে ৮ টি ইউনিয়ন বিএনপির নেতাদের কাছে খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।
এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা বিএনপির আহবায়ক মো. রমিজ উদ্দিন লুনী, সদস্য সচিব মো. সালাহউদ্দিন সরকার, যুগ্ম-আহবায়ক আব্দুল অদুদ মুন্সী, মো. সলিমউল্লাহ, এম.এম মিজানুর রহমান, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান দিলারা শিরিন, বিএনপি নেতা মো.আব্দুল গাফফার, আবু ইউসুফ নয়ন ও এ্যাডভোকেট হাবিবুর রহমান মিয়াজী প্রমুখ।
উল্লেখ্য, মেঘনা বিএনপির নেতাদের এই মানবিক সহায়তা কর্মসূচি অব্যাহত থাকবে। করোনাভাইরাস সংক্রমণ শুরু হবার পর থেকে মেঘনা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা ব্যক্তি পর্যায়ে ও প্রতিটি গ্রামে কর্মহীন, গৃহবন্দি ও হতদরিদ্র পরিবারের মধ্যে অব্যাহতভাবে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ