Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রংপুরে আর ৫ জন করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৬:৪৯ পিএম

রংপুরে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন চিকিৎসক ও নার্সসহ আরও ৫ জন। মঙ্গলবার (১২ মে) দুপুরে ওই ৫ জনকে ছাড়পত্র প্রদান করেন ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল কর্তৃপক্ষ। এসময় তাদেরকে ফুল ও চিঠি দিয়ে অভিনন্দন জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এসএম নূরুন্নবী।
তিনি জানিয়েছেন, করোনায় আক্রান্ত হয়ে তারজিনা গত ২২ এপ্রিল, লাবনী বেগম ২৩ এপ্রিল, ডাঃ রোকন উদ্দিন ২৮ এপ্রিল, ডাঃ আহাদ বকস ২৫ এপ্রিল এবং সালমান ২৭ এপ্রিল ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
চিকিৎসার পর তাদের পর পর দুইটি রিয়েল টাইম পিসিআর টেস্ট করা হয়। ফলাফল নেগেটিভ হাওয়ায় আজ মঙ্গলবার তাদের ছাড়পত্র প্রদান করা হয়েছে।
এ নিয়ে মোট ১৪ জন এই হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরলেন। বর্তমানে হাসপাতালে আরও ২৮ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন।
আজ যাদের ছাড়পত্র দেয়া হয়েছে তারা হলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ আহাদ বকস (৪১) ও ডাঃ রোকন উদ্দিন (৩০), নার্স তারজিনা (৩০), মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী (সেকমো) সালমান (৩০) এবং গাইবান্ধা জেলার গৃহিণী লাবনী বেগম (৩৪)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ অক্টোবর, ২০২১
২৬ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ