Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে ভ্রাম্যমান আদালতে ক্রেতা বিক্রেতাকে শাস্তি ও জরিমানা

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৮:২২ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ সদর বাজারে সরকারী আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় দুই ব্যবসায়ী ও চার ক্রেতাকে দৈহিক শাস্তি ও জরিমানা করা হয়েছে।
১২ মে মঙ্গলবার ১১টা থেকে বিকাল পর্যন্ত বাজার মনিটরিংয়ের সময় এ শাস্তি ও জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।
জানা যায়, ওই দিন সরকারী নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় কলেজ রোডের জালালের মুদি দোকানকে ও বাজারের স্বপন ইলেকট্রনিক্সকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ক্রেতা সুমী আক্তার,আয়েশা আক্তার, লোকমান ও আলমগীরকে স্বাস্থ্যবিধি না মেনে বাজারে আসায় ৫শ ৫০টাকা জরিমানা ও দৈহিক শাস্তি দেয়া হয়। এ সময় স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ,ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মোঃ আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।
ইউএনও ফাহমিদা হক বলেন,করোনার প্রাদুর্ভাব দিন দিন বাড়ছে। বেশির ভাগ ক্রেতা ও বিক্রেতা স্বাস্থ্যবিধি মানছে না। তাই তাদের রোগ সংক্রমণ,প্রতিরোধ ও নির্মূল আইনে জরিমানা করা হয়েছে।
ক্যাপশনঃ মতলব বাজারে স্বাস্থ্যবিধি না মানায় ক্রেতাকে শাস্তি দিচ্ছেন ইউএনও ফাহমিদা হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ