Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনসার সদস্যসহ ৬ জনের মৃত্যু

ঢামেকের করোনা ইউনিটে ২৪ ঘণ্টা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১২:০২ এএম

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গতকাল ২৪ ঘণ্টায় ভাটারা থানার একজন আনসার সদস্যসহ ৬ জন মারা গেছেন। এদের মধ্যে করোনাভাইরাস পজেটিভ ওই আনসার সদস্য। আর অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা যান। গতকাল বিকাল ৫টা পর্যন্ত এ মৃত্যুর ঘটনা ঘটে। গত ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে গতকাল বিকাল ৫টা পর্যন্ত এই হাসপাতালে নারী ও পুরুষ মিলে ৯৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আলাউদ্দিন আল আজাদ গতকাল বিকালে বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গতকাল একজন আনসার সদস্যসহ ৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে ওই আনসার সদস্যের। অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা যান। গত ১১ দিনে ৯৫ জনের মৃত্যু হয়। তিনি আরও বলেন, করোনাভাইরাসে আক্রান্ত বেশির ভাগ রোগী ঢাকা ও তার আশপাশের। দিন দিন রোগীর সংখ্যা শুধু বাড়ছে। যারা করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন ওই সব লাশ তাদের নিকটতম আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ