Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

ঈদে নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছেন আরিফিন শুভ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১১:৩১ এএম

দেশজুড়ে হানা দিয়েছে করোনা ভাইরাস। এতে বন্ধ হয়েছে শুটিং, সিনেমা হল। আসছে ঈদে বেশকিছু ছবি প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও এখন সেটি সম্ভব হচ্ছে না। এ তালিকায় ছিলো বহুল আলোচিত সিনেমা ´মিশন এক্সট্রিম´। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন ঢাকায় সিনেমার নায়ক আরিফিন শুভ।

ঈদে ছবি মুক্তি পাচ্ছে না, তাতে কি? ভক্তদের নিরাশ করছেন না শুভ। অভিনয়ের পাশাপাশি গানও গাইতে পারেন। সেই ধারাবাহিকতায় নিজের কন্ঠে গাওয়া একটি গান প্রকাশ করতে যাচ্ছেন তিনি।

´মনটা বোঝে না´ শিরোনামের গানের কথা লিখেছেন কে জিয়া। এর সুর করেছেন ফুয়াদ আল মুক্তাদির এবং কে জিয়া। ইতোমধ্যে গানটির ভিডিওচিত্রের দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে। চলছে সম্পাদনার কাজ। সবকিছু ঠিক থাকলে এই ঈদেই নায়কের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

এ প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, প্রায় দেড় বছর আগেই গানটির কাজ করেছিলাম। তখন আমি যুক্তরাষ্ট্রে ছিলাম, সেখানে ফুয়াদের সঙ্গে দেখা। ওর পীড়াপীড়িতে গানের কাজটি করা।

´ঢাকা অ্যাটাক´ খ্যাত অভিনেতা আরো বলেন, ঈদে কোনো ছবি মুক্তি পাচ্ছে না। তাই ভক্তদের জন্য এটা আমার উপহার। ইচ্ছে ছিলো গানের শুটিং দেশের বাহিরে করার কিন্তু এই পরিস্থিতিতে গানের ভিডিওটি বাসাতেই ধারন করা হয়েছে। এ কাজে সাহায্য করেছেন আমার স্ত্রী অর্পিতা। ও আগে থেকে ফটোগ্রাফি জানতো তাই কাজটি করতে সুবিধা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ