Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় প্রতিপক্ষের হামলায় প্রবাসীর স্ত্রী আহত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ২:২০ পিএম

বাগেরহাটের শরণখোলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ফাতিমা বেগম (২৮) নমের এক প্রবাসীর স্ত্রী আহত হয়েছেন। তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে উপজেলার পশ্চিম রাজাপুর গ্রামে।

আহত ফাতিমা বেগম জানা যায়, তার স্বামী কুয়েত প্রবাসী হওয়ার সুযোগে প্রতিপক্ষরা মঙ্গলবার সকালে তাদের জমিতে জোরপূর্বক মাটিকাটা শুরু করে। তিনি বাধা দিলে প্রতিপক্ষরা তাকে দেখে নেয়ার হুমকি দেয়। ওইদিন বিকেলে ফাতিমা তার বোন মাকসুদা বেগমের নলবুনিয়া গ্রামস্থ বাড়ী থেকে তার বাড়ীতে পৌছামাত্র প্রতিপক্ষ আঃ সামাদ হাওলাদারের ছেলে মিলন (৩০), সগির (৪৫), নেহারুল (৩২), মনির (৩৫), নজরুল (২৮) সহ ৭/৮ জন এলোপাতাড়ি পিটিয়ে তাকে জখম করে। এসময় প্রতিপক্ষরা ফাতিমার কাছে থাকা একটি স্বর্ণের চেইন, একটি মোবাইল ফোন সহ এক লাখ ৫০ হাজার টাকা ছিনাইয়া নেয়। পরে প্রতিবেশীরা ফাতিমা বেগম (২৮) কে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন করিম সুমন তালুকদার বলেন, ফাতিমার জমি অন্যায়ভাবে প্রতিপক্ষরা দখলের চেষ্টা করেছে। তাদের অত্যাচারে এ গ্রাম থেকে ইতিমধ্যে ৪/৫টি পরিবার অন্যত্র চলে গেছে।

এ শরণখোলা থানা অফিসার ইনচার্জ এসকে আব্দুল্লাহ আল সাঈদ বলেন, এ ঘটনায় মামলা রেকর্ড করা হচ্ছে, আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ